Thursday, September 22, 2016

ভালোবাসা শুরু না হতেই শেষ

Share it Please

হঠাৎ টুং করে একটা ম্যাসেজের শব্দ হল
ম্যাসেজে লিখা ছিল "May i be your Friend?"
রুপন্তি রিপ্লায় দিল "Sorry I don't Accept Unknown People" 

প্রতিদিন ঐ আইডি থেকে একটা করে জোকস আসত আর রুপন্তি সেই জোকস পড়ত আর হাসত।
এইতো এভাবেই চলছিল। ছেলেটাও আর ফ্রেন্ডরিকুয়েস্ট পাঠায় নি, রুপন্তিও কখনও কোন ম্যাসেজের রিপ্লায় করে নি। শুধু ম্যাসেজ পড়েই রেখে দিত। অপরপ্রান্ত থেকে ছেলেটা দেখত তার ম্যাসেজ 'Seen' হয়েছে। হয়ত এটা দেখেই সে একটার পর একটা ম্যাসেজ পাঠিয়েই যেত, নয়ত অন্য কিছু...... 

একদিন রুপন্তির মন ভীষণ খারাপ। ইউনিভার্সিটি থেকে এসেই কম্পিউটার অন করেই ফেইসবুকে বসে গেল। ঠিক এমন সময় ঐ ছেলেটার একটা ম্যাসেজ আসল। রুপন্তি সাথে সাথে ম্যাসেজ ওন করল এবং প্রতিদিনের মত আজকেও জোকস পড়ে হাসতে লাগল। মুহূর্তের মধ্যেই রুপন্তির মন ভালো হয়ে গেল এবং ঐ ছেলেকে একটা ফ্রেন্ডরিকুয়েস্ট পাঠিয়ে দিল এবং ছেলেটা সাথে সাথে একসেপ্ট করে ফেলল।

এইতো এভাবেই শুরু হয়েছিল "রুপন্তি" ও "রুদ্রের" ফেইসবুকে ফ্রেন্ডশিপ।
তারপর থেকে প্রতিদিন চ্যাট হত দুজনের, দুজন তাদের ভালোলাগা খারাপলাগার কথাগুলো একে অপরের সাথে শেয়ার করতে লাগল। ধীরে ধীরে ঘনিষ্ঠ হতে থাকে তারা এবং তাদের সম্পর্ক একসময় বন্ধুত্ব প্রমোশন নিয়ে ভালবাসায় রূপান্তরিত হয়। 

৬ মাস পর...
রুদ্র শাহবাগের মোড়ে দাঁড়িয়ে অপেক্ষা করছে রুপন্তির জন্য। আজ তাদের প্রথম দেখা হতে যাচ্ছে। দুজনেই দুজনকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। সে অপেক্ষার প্রহর যেন অনন্তকালের, শেষই হতে চায় না, কখন একজন অপরজনকে দেখবে সেটা ভেবেই যেন তাদের ভালোবাসার পরিমাণ বহুগুণে বৃদ্ধি পেয়েছে। 

এতদিন ফেইসবুকে চ্যাটিং ও ফোনে কথা হত তাদের। কত রাত কথা বলে শেষ করেছে তারা। কত স্বপ্ন, কত আশা, একে অপরকে কাছে পাওয়ার কত আকাঙ্ক্ষা সব যেন আজকে পূরণ হতে যাচ্ছে।

দুজনে রিকশায় চড়ে ঘুরবে, আইসক্রিম খাবে, পথশিশুদের সাথে খেলা করবে ও তাদেরকে চকলেট খাওয়াবে আরও কতকিছু। 

অপেক্ষার প্রহর যেন শেষ হতে চায় না, রুদ্র রুপন্তিকে ফোন করল;
কোথায় তুমি?
- এইতো আমি প্রায় চলেই এসেছি 
আচ্ছা তাড়াতাড়ি আস, আমি রাস্তার ওপারে দাঁড়িয়ে আছি
- ওকে আসছি...

ঠিক পনের মিনিট পর রুপন্তি রুদ্রকে ফোন দিল;
- কোথায় তুমি? 
হাত তুলে ইশারা করল রুদ্র। রুপন্তি দেখল; কালো রঙের একটা শার্ট ও জিন্স পড়ে দাঁড়িয়ে আছে রুদ্র। লম্বাটে চেহারা, ঘন কালো চুল, মুখে এক ঝলক হাসি। প্রথম দেখায় যেন আবার নতুন করে রুদ্রের প্রেমে পড়ে গেল রুপন্তি।

এদিকে রুপন্তির উপর থেকে চোখ যেন সরতেই চায় না রুদ্রের। কি সুন্দর, কি অপরুপা, বাতাসে যেমন কাশফুল উড়ে ঠিক তেমনি করে উড়ছিল রুপন্তির চুল, আর রুপন্তি বার বার হাত দিয়ে তার মুখের উপর থেকে চুল সরিয়ে দিচ্ছিল।

অনেকক্ষণ দুজন দুজনকে দেখার পর রুপন্তি রাস্তা পার হয়ে রুদ্রের কাছে আসছিল। রুদ্র একদৃষ্টিতে তাকিয়ে আছে রুপন্তির দিকে। হঠাৎ একটা ট্রাক রুপন্তির গায়ের উপর দিয়ে চলে গেল। রুদ্র তার চোখ কে বিশ্বাস করতে পারল না। চারিদিক থেকে লোকজন ছুটে যেতে লাগল রুপন্তির কাছে। 

রুদ্র এক দৌড়ে রুপন্তির কাছে গেল এবং তার মাথা কোলে তুলে নিল, রুপন্তি বিরবির করে কি যেন বলছিল, রুদ্র তার কান রুপন্তির মুখের কাছে নিয়ে গেল এবং শুনতে পেল "আই লাভ ইয়ু রুদ্র"। রুদ্র চিৎকার করে বলতে লাগল "আই লাভ ইয়ু রুপন্তি, আই লাভ.........!!!

No comments:

Post a Comment

About me

Blogroll

About